পবিত্র মাহে-রমজান উপলক্ষে একটি ইসলামিক গানের ওয়েবসাইট, আশা করি সকলেই দেখবেন !!

আসসালামু-আলাইকুমঃ কেমন আছেন সবাই , আশা করি আল্লাহর রহমত ও পবিত্র মাহেরমজান উপেক্ষা করে সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমত ও পবিত্র মাহেরমজান উপেক্ষা করে খুবই ভাল আছি। সেই সাথে আরও একটি ভাল সুন্দর খবর নিয়ে আপনাদের সামনে আজ হাজির হলাম। আমি খুবই আনন্দিত কারণ, এই পবিত্র মাহেরমজান এর মাসে আপনাদের কে একটাইসলামিক গান এর ওয়েবসাইট উপহার দিতে পেরে। মহান আল্লাহ তায়ালা তার এই পাপী বান্দাকে দিয়ে এতো বড় একটা সু-মহান কাজ করার সুযোগ করে দিয়েছেন, এ জন্য সকলেই বলি আলহামদুলিল্লাহ। কেনোনা বাংলাদেশে অনেক বড় বড় Webdesigner & Webdeveloper আছে। কিন্তু তারা এই ধরনের সাইট খুব কমই বানাই। আমি এমন এক হত ভাগা যে, আমার কাছে এমন কোন টাকা নাই যে, আমি সেটা দিয়ে আলাদা ভাবে Domain & Hosting কিনবো। কিছু দিন আগেই অনেক কষ্টে একটা Domain & Hosting কিনে ছিলাম। তারই Sub Domain দিয়ে তৈরি করলাম একটা ইসলামিক গানের সাইট। আল্লাহ তায়ালা, এই খুদ্রতম একজন Webdesigner & Webdeveloper দিয়ে এতো ভালো মানের একটা সাইট বানানোর সুযোগ করে দিলেন, এ জন্য আবার ও বলি আলহামদুলিল্লাহ্‌। যাইহোক আর বেশি কথা বাড়াব না। সকলেই আমার জন্য দোয়া করবেন। আমি যাতে আপনাদেরকে আরও বেশি বেশি ইসলামিক গান উপহার দিতে পারি। এবং সাইট তা একেবারেই নতুন এ জন্য হইত কোন ভুল-ত্রোটি থাকতে পারে এ জন্য আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টে দেখবেন।
সাইট তা কার যদি ভালো লাগে তাহলে অবশ্যই আমাকে জানাবেন।

www.fullsoft4u.com/islamicsong, পবিত্র মাহে-রমজান উপলক্ষে একটি ইসলামিক গানের ওয়েবসাই, islamic song

আমার সাইট এর ঠিকানাঃ www.fullsoft4u.com/islamicsong
আমার ফেসবুকঃ www.facebook.com/alamin2.kg
আমার জি-টকঃ alamin2.kg
ফোনঃ ০১৭২৮৩৩৮৭৬৫

আমি আশা রাখবো আপনারা সকলেই প্রতিটি পোস্ট কে লাইক দিবেন।
সকলের শুভকামনাই আজকের পোস্ট শেষ করছি আল্লাহ হাফেয।

0 komentar: